Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা মোকাবিলায় সাহায্য নিয়ে এগিয়ে এলেন উর্বশী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ২:২৪ পিএম

মহামারি করোনা ভাইরাসে গোটা ভারত স্তব্ধ। দুর্যোগ মোকাবিলায় শুরু থেকে এখনও অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছেন বলিউডের অনেক নামি-দামি তারকারা। এবার সে তালিকায় নাম লেখালেন মডেল ও অভিনেত্রী উর্বশী রাউটেলা। এই সঙ্কটে ক্ষতিগ্রস্থদের সহায়তায় পাঁচ কোটি রুপি আর্থিক অনুদান দিলেন ভারতীয় এই সুন্দরী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভার্চুয়াল নৃত্যের মাস্টারক্লাস পরিচালনা করেছিলেন উর্বশী। এতে বিনামূল্যে ওজন কমানো ও নাচ শিখিয়েছেন তিনি। সেই টিকটিক ভিডিওটি ১৮ মিলিয়ন দর্শক দেখেছেন। যেখান থেকে ভারতীয় ৫ কোটি রুপি সংগ্রহ হয়। এর পুরো অর্থই করোনা মোকাবিলায় ব্যয় করা হবে বলে জানা গেছে।

এ বিষয়ে উর্বশী জানিয়েছেন, ‘আমি সকলের কাছে কৃতজ্ঞ। এই যুদ্ধে যারা সামিল হয়েছেন তাদের প্রতি। আপদকালীন মুহুর্তে সবার ঐক্যবদ্ধ হতে হবে। তাহলেই এই ভাইরাসকে আমরা মোকাবিলা করতে সক্ষম হবো।’

উল্লেখ্য, ২০১৫ সালে মিস ডিভা প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ীর মুকুট মাথায় তোলেন তিনি। পরে পরিচালক আনিল শর্মার ‘সিং সাব দা গ্রেট’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় উর্বশী রাউটেলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ