Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজকে হাতেনাতে ধরিয়ে দিলো শ্রমিকরা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০২ এএম

বগুড়ার ওপর দিয়ে ধান কাটতে কুমিল্লায় যাওয়ার পথে বাস আটকে চাঁদা আদায়ের অভিযোগে শাহিনুর রহমান শাহীন ওরফে ঝটিকা শাহীন নামের এক বাস মালিককে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় ওই মালিকসহ ১২ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে বগুড়া সদর থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত ঝটিকা শাহীন বগুড়া শহরের কাটনার পাড়ার ওয়াজেদ আলীর ছেলে।বগুড়া উপশহর ফাঁড়ির সাব ইন্সপেক্টর আব্দুর রহিম জানান, নীলফামারীর ডোমার এলাকাথেকে একটি বাস ৪৬ জন ধানকাটা শ্রমিক নিয়ে কুমিল্লায় রওনা হয়।
রোববার দিবাগত রাত পৌনে ২ টার দিকে বগুড়ার চারমাথা এলাকায় বাসটি পৌছালে শাহিনুর রহমান শাহীনসহ ১৪/১৫ জন বাসটিকে থামায়। এরপর তারা বাসের ড্রাইভারের কাছেে থকে ৫ হাজার টাকা চাঁদা নেয়। এ সময় শ্রমিকরা এক সাথে হয়ে ধাওয়া করে এবং শাহীনকে পুলিশের কাছে ধরিয়ে দেয়।
এ খবর পেয়ে পুলিশ সেখানে গেলে শাহিনুর রহমান শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। অন্যরা পুলিশকে দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ

১০ ফেব্রুয়ারি, ২০২২
১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ