Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলন্ত গাড়িতেই থেমে গেলে জীবনের চাকা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ১০:০০ পিএম

ব্যাংক কর্মকর্তা জামশেদ হায়দার চৌধুরী (৫০)। চার দিন ধরে জ¦রে ভুগছিলেন। করোনার সব উপসর্গও দেখা দেয়। অবস্থার অবনতি হলে নিজের গাড়িতে ছুটেন হাসপাতালে। ছোটভাই জিয়া হায়দার গাড়ি চালিয়ে নিয়ে যান ফৌজদারহাটের বিআইটিআইডিতে। যেখানে করোনা টেস্ট এবং চিকিৎসা দেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে দেখেই চমেক হাসপাতালে নিয়ে যেতে বলেন। ততক্ষণে তার শ^াসকষ্ট আরও বেড়ে যায়।
উৎকন্ঠিত ভাই গাড়ি নিয়ে দ্রুত গতিতে ছুটেন হাসপাতালের দিকে। চমেক হাসপাতালে পৌঁছার আগে সোমবার দুপুরে নগরীর আগ্রাবাদেই চলন্ত গাড়িতে ঢলে পড়েন তিনি। হাসাপাতালের উদ্দেশে ভাইয়ের চিকিৎসার জন্য বের হয়ে লাশ নিয়ে বাসায় ফিরেন ছোটভাই।
এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ওই ব্যাংক কর্মকর্তার বাসায় এখন শোকের মাতম। আহাজারিতে ভারি বাতাস। সবকিছুই ছিলো তার, অথচ মৃত্যুর আগে নুন্যতম চিকিৎসাও জুটলো না। অনেকটা বিনা চিকিৎসায় তাকে দুনিয়া থেকে চলে যেত হলো।
জামশেদ হায়দার চৌধুরী এনসিসি ব্যাংকের আগ্রাবাদ শাখার এভিপি। এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম ওয়াজি উল্লাহ ভূঁইয়ার জামাতা তিনি। তার বাসা নগরীর মেহেদীবাগের এম্বাসি ভবনে। সর্বশেষ ২৮ এপ্রিল তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন। তাদের গ্রামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায়।
করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর পরও স্বাস্থ্যবিভাগে কেউ তার নমুনা সংগ্রহ করেনি। সিভিল সার্জন ডা, সেখ ফজলে রাব্বি সাংবাদিকদের বলেন, পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তার হার্টের সমস্যা ছিলো। তাই নমুনা নেওয়া হয়নি। চকবাজার থানার ওসি বলেন, তার মৃত্যুর খবর কেউ থানায় জানায়নি।



 

Show all comments
  • Abdur Rafi ১২ মে, ২০২০, ১:১২ এএম says : 0
    সরকারকে ধন্যবাদ করোনা গবিরদের দেয়া শেষ করে এখন বিত্তশালীদের দেয়া শুরু হয়েছে কবে যে এমপি মন্ত্রীরা পাবে দেখার অপেক্ষায় আছি
    Total Reply(0) Reply
  • Md.Billal Mian ১২ মে, ২০২০, ৫:১২ এএম says : 0
    When our Health department give well service. 50 years passed our time, but Everything lost.
    Total Reply(0) Reply
  • saadman ১২ মে, ২০২০, ৭:১০ এএম says : 0
    This shameless government should resigned immediately, otherwise within a very short time the people will topple this govt.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ