Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউনের নিয়ম ভেঙে গ্রেফতার হলেন পুনম পান্ডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৯:২০ পিএম

জনতা কারফিউ অমান্য করে রাস্তায় বের হওয়ার অভিযোগে গ্রেফতার করা হলো অন্তর্জাল কাঁপানো নায়িকা পুনম পান্ডেকে। রবিবার (১০ মে) রাতে মুম্বাইয়ের মেরিন ড্রাইভ রোড থেকে গ্রেফতার করা হয় তাকে। সঙ্গে তার বন্ধু শ্যাম আহমেদও পুলিশ হেফাজতে আছেন।

জানা গিয়েছে, সরকার ঘোষিত লকডাউনের নিয়ম ভেঙে রাস্তায় বের হওয়ার কারণে মুম্বাই পুলিশ তাদের গ্রেফতার করেছে। এই দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দায়ের করা হয়েছে।

নিয়ম ভেঙে কেন তারা রাস্তায় বেরিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে তারা দু´জন বিশেষ কোনও কারণ দেখাতে পারেননি। অহেতুক তারা রাস্তায় বেড়িয়েছেন। আর সেই অভিযোগেই পুনম ও তার বন্ধুকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, চলতি বছিরের শুরুতে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন পুনম পান্ডে। একটি বিজ্ঞাপনের কাজে নায়িকা চুক্তিবদ্ধ হলেও, নির্দিষ্ট অর্থ তাকে দেয়নি রাজ কুন্দ্রার। আর এই অভিযোগেই শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ