Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুধু নজরে পড়ার জন্য বিতর্ক সৃষ্টি করেন পুনম পান্ডে

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী পুনম পা-ে বলেছেন শুধু দৃষ্টি আকর্ষণের লক্ষ্যে তিনি নিজেই বিতর্ক সৃষ্ট করেন। তিনি মনে করেন খানদের আর কাপুরদের কারণে ভারতের বিনোদন জগতে নতুনদের খ্যাতি পাওয়া দুষ্কর।
এই ধারণা কীভাবে তার মাথায় এলো তা ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেন, “আমি আমার এক সাংবাদিক বন্ধুর সঙ্গে বসেছিলাম এবং বড় কিছু একটা করার বিষয়ে কথা বলছিলাম। আমি ২৫ থেকে ৩০ ক্যালেন্ডার শুটে অংশ নিয়েছি। সবগুলোই নজরে পড়ার মতো। কিন্তু স্বীকৃতি পাইনি।
তারপর লক্ষ্য করলাম যে, মেয়েরা শুধু খানদের বা কাপুরদের সঙ্গে কাজ করেছে অথচ এরপরও তারা সেভাবে স্বীকৃতি পায়নি। এমন এক অবস্থায় নিজের পরিচয় লাভ করা দুরূহ। আর তখনই আমি বিতর্ক সৃষ্টি করে সবার নজরে পড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।”
অভিনেত্রীটি জানান, শাড়ি আর আঁচলেও তিনি নিজেকে দেখতে ভালোবাসেন।
মডেল পুনম একাধিকবার অর্ধনগ্ন ছবিতে পোজ দিয়ে বিতর্কিত হয়েছেন। তিনি ঘোষণা দিয়েছিলেন ২০১১ ক্রিকেট বিশ্বকাপে ভারত জয়ী হলে তিনি পুরো নগ্ন হবেন। কিন্তু বিসিসিআই অনুমতি দেয়নি বলে তিনি কৈফিয়ত দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুধু নজরে পড়ার জন্য বিতর্ক সৃষ্টি করেন পুনম পান্ডে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ