Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর খবর শুনে হৃদরোগে বাবার মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৪:০৪ পিএম

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে ছেলের মৃত্যুর খবর শুনে এক ঘণ্টা পর হৃদরোগে বাবা হাজী ইয়ার হোসেন (৬০) মৃত্যু কোলে ঢলে পড়লেন। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নাসিক সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ সরদারপাড়া এলাকায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও তারা রিপোর্ট পায়নি বলে জানিয়েছেন।
চাচাতো ভাই মাসুম সাউদ ক্ষোভ প্রকাশ করে বলেন, ১১ মে ভোর রাত ৩টায় দিকে অসুস্থ্য বোধ করলে আমার চাচাতো ভাই রিমন সাউদ নিজ বাড়ীর ২য় তলা থেকে পায়ে হেঁটে গাড়িতে উঠে। পরে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয়নি। পরে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬ টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।
এদিকে ছেলে মৃত্যুর শোক সইতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয় বাবা হাজী ইয়ার হোসেন। বাবাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭ টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।
হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

Show all comments
  • Md tanvir hossain ১১ মে, ২০২০, ৪:১৪ পিএম says : 0
    Duniya khonoshthayi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ