Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলে আরো ৫জন কোভিড-১৯ রোগী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১:৫২ পিএম

দক্ষিণাঞ্চলে আরো ৫ জনের দেহে কোরানা ভাইরাস সনাক্ত হবার মধ্যে দিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৬ জনে উন্নীত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে বরিশালের উজিরপুরের মশাং-এর এক মহিলা ছাড়াও বরগুনা ও পিরোজপুরের মঠবাড়ীয়াতে ৪জন কোভিড-১৯ রোগী রয়েছে।
এদিকে রবিবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় শের এ বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮৮ জনের রক্তের নমুনা পরিক্ষায় মঠবাড়ীয়া শহরে দুজন, বরগুনাতে ২জন এবং বরিশালের উজিরপুরের এক মহিলার রক্তে করেনা ভাইরাস পজেটিভ সনাক্ত হয়। এছাড়া উপসর্গ নিয়ে করেনা ইউনিটে ভর্তি হওয়া একজনের দেহে এ ভাইরাস সনাক্ত হয়েছে বলে জানা গেছে।
এপর্যন্ত দক্ষিণাঞ্চলের জেলাগুলোর মধ্যে বরিশালে ৫০, বগুনাতে ৩৮, পটুয়াখালীতে ৩০, পিরোজপুরে ১৯, ঝালকাঠীতে ১৪ ও ভোলাতে ৫ জন কোভিড-১৯ রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন ৭৩ জন। আর মোট সুস্থ্য হয়ে উঠেছেন ৭৭ জন।
বরিশাল মহানগরীতে এ পর্যন্ত মোট ১১ জন কোভিড-১৯ রোগী সনাক্ত হলেও ৯জন সম্পূর্ণ সুস্থ্য হয়ে উঠেছেন। অপর দুজনের মধ্যে একজন নার্স হাসপাতালে ও অপর এক যুবক হোম আইসোলেশনে চিকিৎসাধীন বলে জানা গেছে। তাদের অবস্থা ক্রমান্বয়ে ভালরদিকে বলে সিটি করপোরেশনের প্রধান চিকিৎসা কর্মকর্তা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ