Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁও উপজেলায় ৩ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:১৪ এএম

গফরগাঁও উপজেলায় নতুন করে আরও ৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে নমুনা পরীক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারি কমিউিনিটি মেডিকেল অফিসার মোঃ মোফাজ্জাল হোসেন (৩৮), অফিস সহায়ক মোঃ শাহজাহান আহমেদ (৪৩), হাসপাতালের স্টাফ মিসেস রমিজা খাতুন (৫১) এবং হাসপাতাল রোডের ওষুধ ব্যবসায়ী মিল্লাত (৪৮) এবং দত্তেরবাজার ইউনিয়নের বিরই গ্রামের ইভা (১৮) নামে এক তরুনী করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইনউদ্দিন খান মানিক বিষয়টি নিশ্চিত করেছেন।
গফরগাঁও উপজেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২৩ জন। তার মধ্যে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ জন। ইতিমধ্যে প্রথম শনাক্ত হওয়া রোগী ও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ডাক্তারসহ ছয় স্বাস্থ্যকর্মী মোট ১২ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন । গত কয়েক মাসে গফরগাঁও হাসপাতালের ডাঃ ,নার্স, অন্যান্য কর্মচারী করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ফলে হাসপাতালে চিকিৎসা করতে রোগীরা ভয়ে চিকিৎসা করতে যাচ্ছে না । তারা জানান, হাসপাতালে লোকজন নিজেরাই আক্রান্ত হয়ে গেছে । নাম প্রকাশের অনিচ্ছুক একজন ডাঃ জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইনউদ্দিন খান মানিক তার স্টাফের সাথে ভালো আচারণ করেনি বরং ডাঃসহ অন্যান্য স্টাফরা নিরাপত্তার রক্ষার পোষাকসহ অন্যান্য উকরণ চাওয়া মাত্রই তাদের সাথে ভালো আচারণ করেনি বলে ডাঃ নার্স ও কর্মচারীরা এ প্রতিনিধিকে জানান । তবে হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্ন নেই ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ