Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় কলেজ ছাত্রীসহ দুই লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৪:১২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় কলেজ ছাত্রীসহ দুটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আঁখি আক্তারের (১৮) এবং বিকালে উপজেলার চরকগাছিয়া গ্রাম থেকে কাওসার (১৮) লাশ উদ্ধার করা হয়। আঁখি গুলিসাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আফজাল হোসেনের মেয়ে এবং কাওসার উপজেলার চরকগাছিয়া গ্রামের মৃত আবুল কাসেম হাওলাদারের ছেলে।

জানাযায়, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী আঁখি মায়ের সাথে অভিমান করে নিজ বাড়িতে ঘরে রক্ষিত বিষপান করে। গুরুতর অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে চরকগাছিয়া গ্রামে কাওসার মায়ের সাথে অভিমান করে দুপুরে বাড়ির পিছনের বাগানে চাম্বল গাছের ডালে গলায় রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান মিলু জানান, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় দুটি পৃথক অপমৃত্যু মামলা হয়েছে। নিহত কাওসার ও আঁখি আক্তারের লাশ ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ