Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে আরো ৩২ জন করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৩:৪৭ পিএম

মুন্সীগঞ্জে নতুন করে ডাক্তার , পুলিশ কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মী সহ আরো ৩২ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেরায় ডাক্তার ইয়াসমিস আক্তার সহ ৬ জন , শ্রীনগরে তিন পুলিশ কর্মকর্তা সহ ১২ জন , সিরাজদিখানে ৬ জন ,লৌহজেং ৬ জন এবং গজারিয়ায় ২ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৪৩ জনে।

জেলায় আক্রান্তদের মধ্যে সদরে ৯৭ জন ,শ্রীনগরে ৩৬ জন , সিরাজদিখানে ৫০ জন টংগীবাড়িতে ১২ জন , এবং গজারিয়ায় ২১ জন। এ দিকে করোনায় আক্রান্ত ডাক্তার মাতুয়াইল হাসপাতালে ডিপুটেমনে কর্মরত আছেন। তিনি শহরের জিপিএস কমপ্লেক্সে থাকেন। এ ভবনে এর আগে করোনায় আক্রান্ত এক পুলিশ ও রয়েছেন। পুরো ভবনটি লক ডাউন এবং সকলের বাধ্যতামূলক নমুনা পরীক্ষা না করলে এখান থেকে আরো আক্রান্ত হবার আশংকা রয়েছে। জেলায় এ পযর্ন্ত ১৪১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ১১৩৬ টি নমুনার ফলাফল পাওয়া গেছে। সদর হাসপাতালে নমুনা সংগ্রহে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না বলে অভিযোগে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ