Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ফুলবাড়ী থানার ওসিসহ একদিনে ১০জনের করোনা পজিটিভ

৩ জন সুস্থ হয়ে বাড়িতে গেছেন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৭:০৪ পিএম

কুড়িগ্রামে গত ২৪ঘন্টায় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার ও জেনারেল হাসপাতালের দুই স্টাফসহ ১০জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ করোনা পজিটিভের সত্যতা নিশ্চিত করেন।পুলিশ সুপার জানান,ওসি রাজীবকে ডাকবাংলোর একটি কোয়ার্টারে আইসোলেশনে রাখার পরামর্শ দেয়া হয়েছে।এছাড়াও তার গাড়ির ড্রাইভারকেও হোমকোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।বৃহস্পতিবার ১০জনসহ এ নিয়ে জেলায় ৩২জন করোনা পজিটিভ শনাক্ত হলো।কুড়িগ্রাম সিভিল সার্জন ডা.হাবিবুর রহমান জানান,একদিনে জেলায় সর্বোচ্চ ১০জনের করোনা পজিটিভি শনাক্ত হলো। তম্মধ্যে,জেনারেল হাসপাতালে ২জন,সদরে ৩জন,ভুরুঙ্গামারীতে ৩জন এবং ফুলবাড়ীতে ২জনসহ ১০জন। তিনি বলেন,বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ থেকে করোনা পজিটিভের তথ্য পাওয়া যায়।
এদিকে,জেলার প্রথম আক্রান্ত রৌমারীর যুবক গোলাম মোস্তফা এবং ফুলবাড়ীতে আক্রান্ত তাজুল ইসলামসহ ৩জনকে উপজেলা স্বাস্থবিভাগ আইসোলেশন শেষে সুস্থ হয়ে বাড়িতে পাঠিয়েছে।এছাড়াও করোনা পজিটিভ অন্যান্য শনাক্তদের স্বস্ব উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও কারো কারো বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি। তবে তাদের প্রত্যেকের অবস্থা অনেকটা ভালো বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ