Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা ক্যাম্প

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৬:০৮ পিএম

কোভিড ১৯ করোনা ভাইরাস প্রাদূর্ভাব পরিস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন সিএমএইচ বরিশাল’র পরিচলনায় ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন’র ব্যবস্থাপনায় অভিজ্ঞ চিকিৎসক বিনামূল্যে চিকিৎসা সেবা এর কার্যক্রম রাজাপুর উপজেলার রাজাপুর সরকারি কলেজ মাঠে আজ ৭ মে বৃহস্পতিবার (সকাল-বিকাল ৫টাদিনব্যাপী অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ান অধিনায়ক লে: কর্নেল মো:সরোওয়ার-ই-আলম (পিএসসি) এর সেবা কার্যক্রম উদ্বোধন করেন।সেবা কার্যক্রমে ব্যবস্হাপত্র প্রদান করেন- ডাক্তার মেজর শহিদ,মেজর শারমিন, ক্যাপটেন ফারজানা, বেলা ২ ঘটিকায় ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী,ইউএনও মোঃ সোহাগ হাওলাদার চিকিৎসা সেবা কার্যক্রম পরির্দশন করেন এবংআগত রোগীদের খোঁজখবর নেন।
লে: কর্নেল মো:সরোওয়ার-ই-আলম (পিএসসি) জানান, আমরা এই সময়ে সরকার ও সেনা প্রধানের নির্দেশনায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ,বীজ বিতরন ,সচেতনতা মূলক কার্যত্রুম সহ চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। চিকিৎসা সেবা গ্রহীতারা জানান,দেশের এই সময়ে অনেক হাসপাতালে গিয়েও চিকিৎসা পাচ্ছি না,বাংলাদেশ সেনাবাহিনীর উদ্দোগে আমাদের চিকিৎসা সেবা প্রদান করতেছে এবং ফ্রি ঔষধ পেয়ে তারা উপকৃত ও খুশী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ