Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় এক কিশোরসহ নতুন করে আরও ৪জন করোনায় আক্রান্ত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৫:২৬ পিএম

নওগাঁয় গত ২৪ঘন্টায় এক কিশোর ও ঢাকা ফেরত দুই মহিলাসহ নতুন করে ৪জনের নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ এসেছে।এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৫৩ জন।
আজ সকালে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর-এ মর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, ১২৪টি নমুনার মধ্যে এই ৪ জনের করোনা পজেটিভ এসেছে। বাকীগুলো নেগেটিভ। আক্রান্তরা হলো: জেলার রাণীনগর উপজেলার খট্টেশ্বর গ্রামের অষ্টম শ্রেণিতে পড়–য়া এক কিশোর। ওই কিশোর ঢাকা ফেরত করোনায় আক্রান্ত তার বড় ভাইয়ের সংস্পর্শে থাকায় করোনায় আক্রান্ত হয়েছে একই উপজেলার গোনা গ্রামের ঢাকা ফেরত এক রাজমিস্ত্রি। রানীনগর উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ১৫ জন। এছাড়াও আত্রাই উপজেলার সদুপুর ও দিঘা গ্রামের ঢাকা ফেরত দুই মহিলা। আত্রাই উপজেলায় মোট ৫জন আক্রান্ত। করোনায় আক্রান্ত ওই ব্যক্তিসহ তাদের পরিবারকে প্রশ,াসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আক্রান্তদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে। জেলায় এ পর্যন্ত ১ হাজার ৪৭৫ জনের নমুনা পাঠানো হয়েছে। তারমধ্যে ৮৬৩ জনের ফলাফল পাওয়া গেছে। তার মধ্যে ৫৩ জনের পজেটিভ। জেলা এখন প্রাপিতষ্ঠানিক ও হোম কোরাইনটেনের আছে ১ হাজার ৪৭৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ