Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত মৃতের লাশ দাফনে প্রশিক্ষণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৫:০৯ পিএম

লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফন, সৎকারের জন্য জেলা প্রশাসন, সিভিল সার্জন এবং ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় বৃহস্পতিবার ১২টায় সিভিল সার্জন কার্যালয়ে ঘন্টা ব্যাপি প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রশিক্ষনে সবুজ বাংলাদেশ এবং ইত্তিহাদুন নাস ফাউন্ডেশন (ইনাফা) নামে দুইটি সংগঠনের তিনজন নারী সেচ্ছাসেবক সহ মোট ২৫জন অংশ নেয়।

এতে প্রশিক্ষণ প্রদান করেন লক্ষ্মীপুর পরিবার পরিকল্পননা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দিন।

প্রশিক্ষণে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ফান্ডেশনের উপ-পরিচালক আশিকুর রহমান, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান পাটাওয়ারী, সবুজ বাংলাদেশ সভাপতি মোঃ শাহীন আলম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু ইত্তিহাদুন নাস ফাউন্ডেশন (ইনাফা) সভাপতি জালাল উদ্দিন রুমি, সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ