Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ের স্কুলছাত্রীর করোনা শনাক্ত, বাড়ি লকডাউন ‌

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:২৫ পিএম

মীরসরাইয়ের করেরহাটে এক স্কুলছাত্রীর (১৫) করোনা শনাক্ত হয়েছে। গতকাল দুপুর ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের নেতৃত্বে ওই রোগীর বাড়িটি লকডাউন করা হয়। নতুন আক্রান্ত স্কুলছাত্রীর বাড়ি উপজেলার করেরহাট ইউনিয়নের অলিনগর গ্রামে। এর আগে এই উপজেলায় আরও দুইজনের করোনা শনাক্ত হয়। তারা এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, করোনা শনাক্ত হওয়া ওই ছাত্রী শারীরিক ভাবে অসুস্থ বোধ করলে তাকে গত ৪ মে ফেনী ট্রমা সেন্টারে ভর্তি করানো হয়। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে করোনা শনাক্ত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রন) ডা. অমিত দে জানান, ওই রোগীর সংস্পর্শে আসা সবার পরিচয় নিশ্চিত করে তাদের নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, অলিনগর এলাকার ওই রোগীর করোনা শনাক্তের পর দুপুরে তাদের বাড়িটি লকডাউন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ