Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ৩ পুলিশ ও ২ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:২৩ পিএম

চাঁদপুরে পুলিশের তিন সদস্যসহ আরো পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে চাঁদপুরে করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩জনে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র আরো জানায়, আজ মোট ৯২জনের রিপোর্ট এসেছে। বাকী ৮৭জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

সূত্র আরো জানায়, আক্রান্তদের মধ্যে মৃতের সংখ্যা ৪জন। চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০জন। বাকীরা চিকিৎসাধীন।

এদিকে চিকিৎসায় সুস্থ হওয়ার পর চাঁদপুর সদরের রামপুরের কামরাঙ্গা এলাকার বৃদ্ধ আলী আজ্জম (৬৫) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি চাঁদপুরে প্রথম মৃত শনাক্ত ফয়সালের (৪১) শ্বশুর।

করোনাভাইরাসে আক্রান্ত নতুন পাঁচ জনের মধ্যে চাঁদপুর শহরে কর্মরত পুলিশের তিন সদস্য, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞের এ্যটেনডেন্ট এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স। ইতিমধ্যে সিনিয়র স্টাফ নার্সের বাসস্থান লকডাউন করা হয়েছে। কচুয়ায় এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ