Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে বাজি ফোটাতে গিয়ে বিস্ফোরণে ২ শিশু আহত

গৌরনদী (বরিশাল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৮:৫৯ পিএম

বরিশালের গৌরনদীতে বাজি ফোটাতে গিয়ে বিস্ফোরণে ২ শিশু গুরুতর আহত হয়েছে। গতকাল বুধবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভূরঘাটা গ্রামের ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো ওই গ্রামের অলিল মোল্লার ছেলে সাব্বির মোল্লা (৯), হালান আকনের পুত্র ইসমাইল আকন (১০)। বিস্ফোরণে সাব্বিরের বাম হাতের ২টি আঙ্গুল বিচ্ছিন্ন হয়েছে। গুরুতর আহত অবস্থায় ওই ২ শিশুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, গতকাল বুধবার বেলা ১১টার দিকে ওই গ্রামের সাব্বির মোল্লা ও ইসমাইল আকন মিলে ছাতার দন্ডের মধ্যে দিয়াশলাইয়ের (ম্যাস) বারুদ ভরে বাজি তৈরি করে। ওই বাজি প্রতিবেশী মোবারক ফকিরের বাড়িতে বসে ফোটানোর সময় হঠাৎ বিস্ফোরণে ওই ২ শিশু গুরুতর আহত হয়। এতে সাব্বিরের বাম হাতের ২টি আঙ্গুল বিচ্ছন্ন হয়েছে। এ ব্যাপারে গৌরনদী মডেল থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ