Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে গৃহবধূ ও যুবকের করোনা জয়

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৬:৩৭ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার আবিরপাড়া ও ইসলামপুর গ্রামের এক গৃহবধূ ও আরও এক যুবক করোনাকে জয় করে সুস্থ্য হয়ে উঠেছেন। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৬ বছর বয়সী গৃহবধূ। এছাড়া করোনা আক্রান্ত ৪২ বছর বয়সী যুবক পুরোপুরি সুস্থ্য বলে নিশ্চিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের গৃহবধুর ১৬ ই এপ্রিল করোনা শনাক্ত হয়। ওই দিনই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করে। দীর্ঘ ২০ দিনের চিকিৎসার পর বুধবার তিনি সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন। এরমধ্যে দুই দফায় তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তিনি করোনা মুক্ত বলে নিশ্চিত করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান, ইসলামপুর গ্রামের যুবকের করোনা শনাক্ত হয় গেল ১৪ এপ্রিল। তিনি নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। দুই দফায় নমুনা সংগ্রহ করার পর বুধবার ঢাকা থেকে যুবক করোনা মুক্ত বলে নিশ্চিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ