Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ৫ করোনা জয়ীকে গোলাপ ফুলের শুভেচ্ছা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ২:৪৭ পিএম

করোনাভাইরাসের সাথে যুদ্ধে জয়ী হয়েছেন সিলেটের ৫জন। আজ বুধবার বেলা পৌনে ১টায় জয়ী করোনা যুদ্ধাদের হাতে গোলাপ ফুলের শুভেচ্ছা জানান শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল কর্তৃপক্ষ। করোনাভাইরাসে সংক্রমিত হলে চিকিৎসার জন্য তারা ভর্তি হন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আইসোলেশন সেন্টারে। সেখানে নিবিড় চিকিৎসায় তারা এখন সুস্থ। হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র জানান, শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১৯জন করোনা পজিটিভ রোগী। এদের মধ্যে পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন ৫জন । তাদের পরপর দু’টি টেস্ট নেগেটিভ এসেছে। তারা সবাই পুরুষ। এ পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় করোনা আক্রান্ত হয়েছে ২৫৭। মারা গেছেন ৪।

সূত্র জানায়, সুস্থ ছাড়পত্র পাওয়া ৫জনের পরপর দু’টি টেস্টে রিপোর্ট নেগেটিভ আসার কারণে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয় তাদের। এসময় ছাড়পত্র পাওয়াদের হাতে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান, উপ-পরিচালক ডা: হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল ও হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ