Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৌলভীবাজারে নতুন করে ৩ চিকিৎসক ২ নার্স সহ ৮ স্বাস্থ্যকর্মী আক্রান্ত, মোট আক্রান্ত ৩৪ জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৯:৩৬ এএম

মৌলভীবাজার জেলায় নতুন করে ৩ চিকিৎসক ২ নার্স সহ ৮ স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়িয়েছে ৩৪ জন।

৫ মে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী জানা গেছে, মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ১ জন, মেডিসিন কনসালটেন্ট ১ জন, গাইনী কনসালটেন্ট ১ জন, নার্সিং সুপারবাইজার ১ জন, সিনিয়র স্টাফ নার্স ১ জন, প্রধান হিসাবরক্ষক, জমাদ্দার ও ওটি ষ্টেরোলাইজার করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা জন্য পাঠালে এ রিপোর্টে ৮ জনের করোনা পাওয়া যায়।

এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতারের তত্বাবধায়ক ডাঃ পার্থ সারথি দত্ত কাননগো এর শরিরে গত ৩ মে করোনা পজেটিভ ধরা পরে। ৫ মে রাতে আসা রিপোর্টে তার শরিরে করোনা নেগেটিভ আসে।

সিভিল সার্জন ডাঃ তওহীদ আহমদ জানান, এপর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। আক্রান্ত হয়েছেন ৩৪ জন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৭ জন। হোম কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ৮শ ৭জন। হোম কোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১ হাজার ৪শ ৭৩জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ