Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে চিকিৎসক-নার্সসহ ১৫ জন করোনা শনাক্ত, ৪ বাড়ি লকডাউন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৭:০২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় একদিনে নতুন করে চিকিৎসক-নার্সসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছেন। ৫ মে মঙ্গলবার বেলা ১১ টার দিকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই জন চিকিৎসক ও ৬ জন নার্স রয়েছেন। এছাড়া আক্রান্ত নার্সদের ৩ জন স্বজন ও উপজেলা পল্লী বিদ্যুতের ৪ জন কর্মচারীর নতুন করে করোনা শনাক্ত হয়। এ নিয়ে সিরাজদিখানে মোট ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩ জন ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, সকালে নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত হয়। বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার রশুনিয়া গ্রামে করোনা আক্রান্ত পল্লী বিদ্যুতের চার কর্মচারীর বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত হওয়া বাকী ১১ জন হচ্ছেন ইছাপুরা ইউনিয়নের। তাদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। তবে স্বাস্থ্য কমপ্লেক্স বন্ধ হবে না। যাদের পরীক্ষায় নেগেটিভ আসছে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাজ চালাবে। তিনি আরো জানান, দুই জন চিকিৎসকের বয়স ৩৫,৩৩। ৬ জন নার্সের বয়স যথাক্রমে ৩৫, ৩৩, ২৫, ৪৭, ৩১ ও ২৫। আক্রান্ত এক নার্সের স্বামীর বয়স ৩৪ বছর ও ছেলে যার বয়স ৭ বছর। অপর আরেক নার্সের স্বামী বয়স ২৮ বছর। তাছাড়া নতুন আক্রান্ত পল্লী বিদ্যুতের ৪ কর্মচারীর বয়স যথাক্রমে ২২, ২৯, ২৭ ও ৩৪ বছর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ