Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে আরো ৩১জন করোনায় আক্রান্ত, মোট ১৯৭

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৬:০৫ পিএম

মুন্সীগঞ্জে নতুন করে পুলিশ ইন্সপেক্টর, স্বাস্থ্য বিভাগ, পল্লী বিদ্যুতের কর্মীসহ আরও ৩১ জনের নমুনায় করোনায় শনাক্ত হয়েছে। এই নিয়ে মুন্সীগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১৯৭ জনে। মোট মৃত্যের সংখ্যা ৮। 

আক্রান্তদেও মধ্যে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (অপরারেশন) আবু হানিফ (৪২), জেনারেল হাসপাতালে হাসপাতালের অফিস সহকারী আবু নাসের (৪৮) সদরে ১৫ জন , সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে ৮ও জন পল্লী বিদ্যুত সমিতিরি ৪ জন সহ ১৫ জন , এবং শীনগরে ১ জন । মুন্সীগঞ্জ সদর উপজেলার বাগেশ্বর কমিউমিনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আশরাফ-উল-ইসলাম (৩৬) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার (০৫ মে) বিকালে মৃত্যু হয়েছে। তিনি বাড়িতে অসুস্থবোধ করায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা কেয়ার ইউনিটের আইসোলেশনে নিয়ে আসা হয়। এখানে অক্সিজেন দেয়া হয়। কিন্তু অবস্থার আরও অবনিত ঘটলে অ্যাম্বুলেন্সে করে ঢাকাায় পাঠানো হয়।পথিমধ্যে তার মৃত্যু ঘটে।মৃত্যু ব্যাক্তি মুন্সীগঞ্জ সদর উপজেলা মিরকাদিমের চন্দনতলা গ্রামে মো. সালাউদ্দিনের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ