Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে জেলায় প্রথম শনাক্ত হওয়া যুবকসহ দুই যুবকের করোনা জয়

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৬:০২ পিএম

এবার ফুলবাড়ীর পরে কুড়িগ্রামের রৌমারীতে করোনা ভাইরাসে আক্রান্ত দুই যুবক সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।ওই উপজেলায় দুই যুবক সুস্থ হওয়ার খবরে মানুষের মাঝে আশার আলো জেগে উঠেছে।এর আগে কুড়িগ্রামের প্রথম করোনা রোগী এবং তা রৌমারীতে প্রথম করোনা পজিটিভ শনাক্ত হন গোলাম মোস্তফা(১৭) নামের যুবক। গত ১৩ এপ্রিল করোনা শনাক্ত হবার পর থেকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে আইসোলেশনে রাখা হয়। মঙ্গলবার দুপুরে গত ২১দিন অতিবাহিত হওয়ার পর আনুষ্ঠানিকভাবে তাকে আইসোলেশন থেকে সুস্থতার পর বাড়িতে যাওয়ার অনুমতি দেয় উপজেলা স্বাস্থ্যবিভাগ।পাশাপাশি অপর শনাক্ত হওয়া নূরুল ইসলাম (২৪) নামে একই উপজেলায় ৩য় আক্রান্ত যুবকও সুস্থ হয়ে বাড়ি ফিরেন।মঙ্গলবার দুপুরে তাদের দুইজনকে আনুষ্ঠানিকভাবে রৌমারী উপজেলা স্বাস্থ্যবিভাগ ছাড়পত্র প্রদান করে।এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো:জাকির হোসেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ও রৌমারী উপজেলা স্বাস্থ্য-পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোমেনুল ইসলাম প্রমুখ।
এ ব্যাপারে জেলা সিভিল সার্জন ডা.হাবিবুর রহমান জানান,তাদের দুইজনকেই স্বাস্থ্যকমপ্লেক্সের আইসোলেশন থেকে সুস্থ্য হওয়ার পর আনুষ্ঠানিকভাবে তাদের বাড়িতে প্রেরণ করা হলো। তবে তারা আরো কয়েকদিন তাদের বাড়িতে হোমকোয়ারেন্টাইনে থাকবেন বলে জানানো হয়েছে। এর আগে কুড়িগ্রামের ফুলবাড়িতে করোনা ভাইরাসে আক্রান্ত যুবক তাজুল ইসলামকে (৩০) প্রথম সুস্থ হয়ে গত শনিবার আনুষ্ঠানিকভাবে বাড়িতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ