Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে নরসিংদি ফেরত ৬৪ জনের মধ্যে ১১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেইন্টিনে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৫:৩৭ পিএম

পটুয়াখালীর তেতুলিয়া নদী থেকে ট্রলারে যোগে নরসিংদি ফেরত ৬৪ জন,নারী,শিশুর মধ্যে গলাচিপার ১১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেইন্টাইনে এবং দশমিনা উপজেলার ৫৩ জনকে দশমিনায় নিজ নিজ বাড়ীতে কোয়ারেইন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।
গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: রফিকুল ইসলাম জানান,দশমিনা থানা পুলিশ আমাদের কাছে ১১ জনকে হস্তান্তর করেন ।আমরা গলাচিপা ডিগ্রী কলেজ এদেরকে প্রাতিষ্টানিক কোয়ারেইন্টাইনে রেখেছি ।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মনিরুল ইসলাম জানান,সকলকে প্রাথমিক স্বাস্থ্যগত পরীক্ষা করা হয়েছে,কাউকে অসুস্থ মনে হয়নি, ইতোমধ্যে তাদের নমুনায় সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নরসিংদি ফেরত ৫৩ জনকে হোম কোয়ারেইন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো: মোস্তাফিজুর রহমান জানান,গত মধ্য রাতে দশমিনায় নৌ পথে আসা সকলকে আমরা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করেছি,কাউকে তেমন কোন অসুস্থ মনে হয়নি। তাদের পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করার পক্রিয়া শুরু হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ