Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে করোনা যুদ্ধে জয়ী হয়েই পেলেন ইউএনওর শুভেচ্ছা ও খাদ্য সামগ্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৪:২৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে আইসোলেশনে থেকে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে তাঁর নিজ বাড়িতে ফিরেছেন।করোনা যুদ্ধে জয়ী হওয়া রাজমিস্ত্রি জহিরুল ইসলামকে আজ মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে শুভেচ্ছা ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

জানা যায়, ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম তার স্ত্রী-সন্তান নিয়ে জয়দেবপুরের বাঘের বাজার এলাকায় থেকে সেখানে রাজমিস্ত্রির কাজ করিত। তার স্ত্রী গার্মেন্টস শ্রমিক। সম্প্রতি সে তার গ্রামের বাড়িতে বেড়াতে আসে। বাড়িতে আসার পর তার করোনা উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করে গত ২০ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তির করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব। পরে তাকে সেদিনই চিকিৎসার জন্য ময়মনসিংহে এসকে হাসপাতালের আইসোলেশনে নিয়ে ভর্তি করা হয়। আক্রান্ত জহিরুল ময়মনসিংহ এস কে হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। তবে তাকে আরও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

আজ মঙ্গলবার বিকালে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম করোনা যুদ্ধে বিজয়ী রাজমিস্ত্রি জহিরুল ইসলামের বাড়িতে গিয়ে তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা ও খাদ্য সামগ্রী প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল, তরমুজ, কমলা, আপেল, আঙ্গুর, মালটাসহ বিভিন্ন ধরণের ফল ও জহিরুলের শিশুর জন্য শিশু খাদ্যসামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশিদুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, হেলডস ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও, সাংবাদিক কামরুল ইসলাম, স্কাউট মোহাম্মদ রাব্বি।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম জানান, করোনায় আক্রান্ত রাজমিস্ত্রি জহিরুল ইসলাম সুস্থ হওয়ায় আজ তার ও তার পরিবারের সকলকে শুভেচ্ছা জানানো হয়। পরে সুস্থ হওয়া জহিরুল ও তার পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ