Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে আরও ৫জন করোনায় আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ৩২ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৩:২৯ পিএম

টাঙ্গাইলে নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দেলদুয়ার উপজেলায় তিনজন ও মির্জাপুর উপজেলায় দুইজন। এ নিয়ে জেলায় মোট ৩২ জনের করোনা ভাইরাস শনাক্ত হল।
মঙ্গলবার বেলা ১২টার দিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সোমবার ৫৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ মঙ্গলবার তার ফলাফল পাওয়া যায়। এতে দেলদুয়ার উপজেলায় তিনজন ও মির্জাপুর উপজেলায় দুইজনের ফলাফল পজিটিভ আসে। জেলায় নতুন ৫৮ জনসহ ১৪৯৯ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে। জেলায় মোট ৫০৯৮৯ জনকে হোমকোয়ারেন্টাইনের আওতায় আনা হয়। এদের মধ্যে ৪৪৯০ জনকে ছারপত্র দেওয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ২ জন। এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানিয়েছেন, ৪ জন বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিট এ ভতি রয়েছে। এদের মধ্যে ভূঞাপুর ২, নাগরপুর ১ ও টাঙ্গাইল সদর উপজেলায় ১ জন চিকিৎসক রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভালো বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ