Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে স্বাস্থ্য বিভাগের ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৪:০৩ পিএম

মুন্সীগঞ্জে আজ স্বাস্থ্য বিভাগের আরো ১৫ জনের নমুনায় করোনা ভাইরাস পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় স্বাস্থ্য বিভাগের ২৯ জন কর্মকর্তা ও কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। আক্রান্তদের মধ্যে রয়েছেন দু’জন চিকিৎসক , উপ সহকারী মেডিকেল কর্মকর্তা , স্যানেটারী ইন্সপেক্টর, নার্স, ব্রাদার, স্বাস্থ্যকর্মী ও অ্যাম্বুলেন্স চালক ।

সভিল সার্জন অফিস সূত্রে জানা যায় , রবিবার নতুন করে স্বাস্থ্য বিভাগে আক্রান্ত ১৫ জনের মধ্যে মুন্সীগঞ্জ সিভিল সার্জন অফিসের ৭ স্টাফ, মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ১ জন, গজারিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগের ৬ জন এবং শ্রীনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের ১ জন রয়েছে। গত ৩ দিনে আক্রান্তদের মধ্যে রয়েছেন সিভিল সার্জন অফিসের হেড ক্লাক , স্টোর কিপার , অফিস সহকারি, নৈশ প্রহরী , ইপিআই সুপার সহ ৮ জন কমৃচারী , মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের ১ জন গাড়ি চালক, গজারিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগের ২জন চিকিৎসক, কমিউনিটি ক্লিনিকের উপ-সহকারী মেডিকেল কর্মকর্তা, নার্স, সহকারী নার্স, কম্পাউন্ডার অপারেটর পরিচ্ছন্ন কর্মী (সুইপার), প্রধান সহকারী, কমিউনিটি ক্লিনিকের প্রভাইডার, উপ-সহকারী ডাক্তার নার্স সহ ১৮ জন, এবং শ্রীনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের ২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ