Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা: না’গঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৭ মৃত্যু ২

মোট মৃত্যুর সংখ্যা ৫০

স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৩:৫৩ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ২৭ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম। এসময়ের মধ্যে জেলায় দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।সোমবার (৪ মে) সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান তিনি। এছাড়া গত ২৪ ঘণ্টায় আক্রান্ত একজন সুস্থ হয়েছেন।
ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ১৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ২৭ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৩ হাজার ৫২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ১ হাজার ৭৪ জনের ফলাফলে পজিটিভ এসেছে।
জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ১ হাজার ১০৩ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মোট মৃত্যু হয়েছে ৫০ জনের আর সুস্থ হয়েছেন ৪৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ