Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাড়া না পেয়ে ছাত্রীদের বের করে দিলেন মেস মালিক, ইউএনও’র জরিমানা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৩:৪৯ পিএম

বর্তমান করোনা পরিস্থিতিতে ঠাকুরগাঁওয়ে স্থবির হয়ে পড়েছে জনজীবন, ঘর থেকে বের হতে পারছে না কেউই। বন্ধ রয়েছে স্কুল-কলেজ অফিস-আদালতসহ যানবাহন। ফলে ঠাকুরগাঁওয়ে বিভিন্ন উপজেলা থেকে জেলা শহরে পড়তে আসা বিভিন্ন ছাত্র-ছাত্রীরা তাদের ছাত্র/ছাত্রী নিবাসগুলোতেই আটকা পড়ে গেছে।
বাড়ীতের যেতে না পারায় এমনিতেই তারা বহু কষ্টে মেসগুলোতে দিনযাপন করছে। এমতাবস্থায় এক ছাত্রী নিবাসের মালিক ভাড়া না পেয়ে ছাত্রীদের মেস থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে।
আজ সোমবার (৪ মে) সকালে ঠাকুরগাঁও পৌরসভাধীন ত্রিরত্ন ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সাথে সাথে সদর উপজেলা নির্বাহী অফিসার পুলিশ ফোর্স নিয়ে সেখানে হাজির হন এবং ছাত্রীদের সাথে কথা বলে অভিযুক্ত মেস মালিক শম্পা বর্মণ (৩৫), স্বামী: বিপ্লব বর্মনকে ছাত্রীদের বিনা নোটিসে মেস থেকে বের করে দেওয়ার জন্য ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও তিনি বর্তমান পরিস্থিতি বিবেচনায় অন্যান্য মেস মালিকদেরও এ বিষয়ে সতর্ক করে দেন।
ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন বলেন, বর্তমান পরিস্থিতিতে শুধুমাত্র ভাড়ার জন্য মেসের ছাত্রীদের বের করে দেওয়া উচিত হয়নি। বিষয়টি দূ:খজনক। এসময় তিনি মেস মালিকদের মানবিকতার সহিত মেস পরিচালনার অনুরোধ জানান।



 

Show all comments
  • শওকত আকবর ৪ মে, ২০২০, ৪:০৪ পিএম says : 0
    এখন দেনাদারের কাছে পাওনাদার টাকার জন্য তাগাদা দেয়না ।এন জি ও কিস্তি নেয় না।ম্যাচ মালিকের এহেনো আচারন অমানবিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ