Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে স্বাস্থ্যকর্মীদের জন্য ৭টি আবাসিক হোটেল

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৪ এএম

করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় নিয়োজিত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীদের সাময়িক আবাসনের জন্য নগরীর ৭টি অভিজাত আবাসিক হোটেলকে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে নেয়া হয়েছে। ইতোমধ্যে দুটি হোটেলে ৪০ জন চিকিৎসক ও নার্স এসব আবাসিক হোটেলে উঠেছেন বলে জানা গেছে। পর্যায়ক্রমে অন্যান্য হোটেলগুলোতে চিকিৎসক-নার্সসহ অন্যরা উঠবেন। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক-নার্স ও টেকনোলজিস্টসহ অন্যান্য স্বাস্থ্যকর্মীরা সেখানে থাকতে পারবেন।

আবাসিক হোটেলগুলো হচ্ছে- গ্রান্ড পার্ক, সেডোনা, অ্যারিনা, এথেনা, হোটেল ইস্টার্ন, হোটেল আলী এবং রোদেলা। এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কার্যক্রম নির্বিঘ্ন করার লক্ষ্যে চিকিৎসক, নার্স ও চিকিৎসা কর্মীদের যাতায়াতের জন্য দুটি বাস সার্ভিস চালু করা হয়েছে।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান সাংবাদিকদের জানিয়েছেন, চিকিৎসক-নার্সসহ অন্যরা যাতে নিজেরা সুস্থ থেকে রোগীদের সার্বক্ষণিক সেবা দিতে পারেন সে জন্যই এসব ব্যবস্থা করা হয়েছে। চিকিৎসা কাজে জড়িত ব্যক্তিদের জন্য আরও কোনো সুবিধার প্রয়োজন হলে সেটাও নিশ্চিত করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যকর্মী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ