Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজার সদর হাসপাতালের চিকিৎসক করোনায় আক্রান্ত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৭:২৫ পিএম

মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের এক চিকিৎসকের শরিরে করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। (তিনি হচ্ছেন হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ পার্থা সারথী কাননগো) তিনি আজও দায়িত্ব পালনে হাসপাতালে এসেছিলেন। এর আগে তার বাসার কাজের মহিলার স্বামী শরিরে করোনা পজেটিভ পাওয়া যায়। তার বাড়ি জেলার রাজনগরে। পরে ওই চিকিৎসক করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। আজ ৩ মে সকালে মুঠোফনে জানানো হয় চিকিৎসক করোনায় আক্রান্ত। পরে তিনি হাসপাতাল থেকে নিজ বাসায় আইসোলেশনে চলে যান।
বিষয়টি নিশ্চিত করেন জানান মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফয়ছল জামান। এ ঘটনার পর থেকে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীর শরীর থেকে নমুনা নেয়া হচ্ছে।
জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। পরিসংখ্যন অনুযায়ী আক্রান্তে পুলিশ সদস্য বেশী।
উল্লেখ্য করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট ৩ জন মারাযান। এর মধ্যে রাজনগরে ১ জন, জেলা সদরের ১ জন ঢাকায় মারাযান ও সর্বশেষ কমলগঞ্জে ১ জন মারাযান। করোনা উপসর্গ নিয়ে মারা যান ৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ