Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ২৭০০ ভিডিপি পরিবারকে খাদ্য সহায়তা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৪:৫৮ পিএম

বাগেরহাটে গ্রাম প্রতিরক্ষা বাহিনী (ভিডিপি)-র ২ হাজার ৭‘শ সদস্যের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। রবিবার (০৩ এপ্রিল) দুপুরে বাগেরহাট আনসার ভিডিপি‘র জেলা কার্যালয়ে সামাজিক দূরত্ব মেনে ভিডিপি সদস্যদের মাঝে এই খাদ্য সামগ্রী দেওয়া হয়।এসময়, বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জাহাঙ্গীর আলমসহ আনসার ভিডিপি‘র কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেণ।
আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি বলেণ, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ মহোদয়ের এর নির্দেশনায় আমরা আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ৯ উপজেলার ২ হাজার ৭‘শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ