Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলে ২৪ ঘন্টায় আরো ৬জনের দেহে করোনা ভাইরাস

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:৫১ পিএম

দক্ষিণাঞ্চলে রবিবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় আরো ৬জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। এসময়ে হাসপাতালে ৪জন কোভিড-১৯ রোগী ভর্তি হয়েছে। এর ফলে দক্ষিণাঞ্চলের ৬টি জেলায় করোনা সংক্রমনের সংখ্যা ১২৫-এ উন্নীত হল। নতুন সংক্রমনের মধ্যে বরিশালের উজিরপুরের মশাং-এ ১জন, বরগুনার গুদঘাটায় ১জন, সদর উপজেলার ২জন ও ঝালকাঠীতে দুজন রোগী রয়েছে। অপর দিকে ৩জন কোভিড-১৯ রোগীর প্রথম ফলোআপ পরিক্ষায় ফলাফল নেগেটিভ পাওয়া গেছে বলে জানা গেছে। বরিশাল মহানগরীর বাংলাবাজার, পটুয়াখালীর কলাপাড়া ও বরগুনার বেতাগীর এসব রোগী সুস্থ্য হয়ে উঠছেন বলে আশাবাদী চিকিৎসকগন।
রবিবার দুপুর পর্যন্ত বরিশালে ৪১, বরগুনাতে ৩২, পটুযাখালীতে ২৭, পিরোজপুরে ৯, ঝালকাঠীতে ১১ ও ভোলাতে ৫ কোভিড-১৯ রোগীর সন্ধান নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। অপরদিকে রবিবার সকাল পর্যন্ত দক্ষিণাঞ্চলের ৬টি জেলায় হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টিনের সংখ্যা ছিল ৯ হাজার ৯২৯ জন। যার মধ্যে পূর্ববর্তি ২৪ ঘন্টায় ১০২জন নতুন করে কোয়ারিন্টিন ভ’ক্ত হয়েছে। তবে এসময়কালে কোয়ারিন্টিন মূক্ত হয়েছেন ৭ হাজার ১২৫ জন। যার মধ্যে পূর্ববর্তি ২৪ ঘন্টায় ১৭১ জন মূক্ত হয়েছেন বলে বিভাগীয় স্বাস্থ্য অফিস জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ