Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৬৫ হাজার পিস ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী হাসিনা বেগম ও ৭ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১:২৫ পিএম | আপডেট : ৩:৫৯ পিএম, ২ মে, ২০২০
 
 
পটুয়াখালী জেলা সংবাদদাতা: আজ দুপুর ১২ টার দিকে জেলার কলাপাড়া নিশানবাড়িয়া লঞ্চঘাট থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৮ জনকে আটক  র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা ।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্তি পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, কক্সবাজার থেকে  বিভিন্ন সময়ে সাগর পথে ইয়াবার চালান পাচারকারী একটি দল আজকে সাগর থেকে ট্রলারে করে একটি বিশাল  ইয়াবার চালান নিয়ে আসার খবরের ভিত্তিতে  কলাপাড়ার নিশানবাড়ীয়া লঞ্চঘাটে অভিযান চালিয়ে ৮জন  সহ ৬৫ হাজার পিছের ইয়াবার চালান আটক করা হয় । আটককৃতদের মধ্যে পেশাদার মাদক ব্যবসায়ী হাসিনা বেগম তার স্বামী বাবুল মৃধা সহ অন্যরা হচ্ছেন মো: ইউসুফ আলী, মোঃসালাম,মো: নুর আলম মোঃ ইউসুফ, মো:শাহজাদা এবংমো:জামাল। এ সময় আসামিদের কাছ নগদ ২ লাখ ৩০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয় ।আটককৃতদের বিরুদ্ধে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে একটি মামলা দায়ের করা হয়েছে ।
 


 

Show all comments
  • Parvez Sajjad ২ মে, ২০২০, ২:৫৪ পিএম says : 0
    People has rights to know who is smuggler the big shipment of Yaba
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ