Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় পৃথক অভিযানে সাডে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার: গ্রেপ্তার-৩

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৭:৩২ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ পৃথক অভিযানে ৬ হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বহনের কাজে ব্যবহৃত পিকআপ গাড়ীসহ ৩ ইয়াবা কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই মোঃ মমিন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে (৮অক্টোবর) রাত ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানাধীন সদর ইউপিস্থ ঠাকুরদীঘি বাজার এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি টাটা কোম্পানীর রেজিষ্ট্রেশনবিহীন কালো রংয়ের সিংগেল কেবিন পিকআপ গাড়ী তল্লাশি করে গাড়ীর সীটের নীচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় কালো কষ্টেপ দ্বারা মোড়ানো কালো পলিথিনের ভিতর থেকে ৩হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও আসামী মোঃ মিজবাহ উদ্দিন(২২) মোঃ রহুল কাদের(২১)
এক কাছ থেকে আরো ১ হাজার ৮শত পিস ইয়াবা উদ্ধার করে। এসময় ইয়াবা পাচার কাজে ব্যবহ্নত পিক আপটিও জব্দ করা হয় । এছাড়াও একই দিন একই ঘটনাস্থলে
যাত্রীবাহী গ্রীন লাইন পরিবহনের রেজি নং-চট্টমেট্রো-ব-১৪-১১৬৪ নং গাড়ির জি- ৩ নং সিটে বসা মাদক ব্যবসায়ী মোঃ ফারুকের (২২) দেহ তল্লাসী করে ১ হাজার ৫শত পিস ইয়াবা উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
উপরোক্ত বিষয় নিশ্চিত করে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হান্নান বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ