Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে চাউল ও টাকা বিতরণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১২:৪০ পিএম

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পক্ষ হতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সদরে চারশত, নবাবপুর চারশত ও জামালপুর চারশত সর্বমোট তিনটি ইউনিয়ন পরিষদ চত্বরে শনিবার সকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নি¤œ আয়ের পেশাজীবী ১২শত পরিবারের মধ্যে ১০ কেজি চাইল ও নগত ৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে চাউল ও নগত টাকা বিতরণের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে, এম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নায়েব আলী শেখ, নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী সরদারসহ ট্যাগ অফিসারগণ, ইউপি সচীববৃন্দ ও বিভিন্ন ইউপি সদস্যদের উপস্থিতিতে প্রত্যেকে পরিবারের মধ্যে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ