Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে আরেকজন করোনা পজেটিভ

টাঙ্গাইল জেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৯:২৪ এএম

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এবং পূর্বে আক্রান্ত ২ যুবক সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্ত যুবকের নাম শহীদুল ইসলাম (২৯)। সে উপজেলার মোকনা ইউনিয়নের কোনড়া গ্রামের সেকান্দার আলীর ছেলে। সুস্থ্য হয়ে বাড়ি ফেরা একজন হলো উপজেলার পানান গ্রামের মোহাম্মদ আলী অপরজন খাগুরিয়া গ্রামের লিটন। বৃহস্পতিবার বিকালে শনাক্ত হওয়া করোনা আক্রান্ত যুবককে তার বাড়িতে আলাদা করে এক ঘরে রেখে আশ-পাশের ১০ বাড়ি লকডাইন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, ঢাকায় যুগান্তর পত্রিকা অফিসে ইলেকট্রেশিয়ান পদে কর্মরত শহীদুলের জ্বর সর্দির উপসর্গ দেখা দিলে সে গত শনিবার ঢাকার কুর্মিটোলায় গিয়ে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়ে বাড়ি চলে আসেন। আজ আমাকে আইইডিসিআর থেকে ফোন করে শহীদুলের করোনা পজিটিভ জানানো হয়। পরে শহিদুলের বাড়িসহ ১০বাড়ী লকডাউন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ