Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চকরিয়া এসিল্যান্ড, স্বাস্থ্য কর্মী ও পেকুয়ায় মহিলা মেম্বার করোনা আক্রান্ত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৭:৪৭ পিএম

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, একজন ল্যাব টেকনিশিয়ান ও ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসের দীঘি এলাকার একজন পুরুষের দেহে করোনা ভাইরাস জীবাণু সনাক্ত করা হয়েছে। পুরুষটি গত ২৯ এপ্রিল করোনা ভাইরাস সনাক্ত রোগীর সাথে একই মসজিদে নামাজ পড়ছিলো বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তাদের শরীরের স্যাম্পল টেস্ট করে রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া যায়।

উখিয়া উপজেলায় ৩০ এপ্রিল করোনা ভাইরাস সনাক্ত হওয়াদের একজন উখিয়া উপজেলা হাসপাতালের নিরাপত্তারক্ষী। সে মারমা সম্প্রদায়ের লোক। হাসপাতালের পূর্ব পার্শ্বে বসবাস করে। তার স্থায়ী বাড়ি খাগড়াছড়ি জেলায়।

অপরজন জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের পাশে ৫০ বছর বয়স্ক একজন মহিলা। তার পিতা একজন শিক্ষক।

পেকুয়ায় মহিলা মেম্বারসহ দুই করোনা রোগী সনাক্ত হয়েছে। পেকুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ছাবের আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ছাবের আহমদ জানিয়েছেন, পেকুয়া সদরের বলীরপাড়ায় ৩০ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। তিনি সাতকানিয়া থেকে পেকুয়ায় এসেছিলেন।

অপরদিকে মগনামা ইউপির এক মহিলা সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বয়স আনুমানিক ৪২ বছর। তাদের শরীরে কোন ধরণের উপসর্গ না থাকলেও ভাইরাস ধরা পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ