Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে ১৫ হাজার কর্মহীন পরিবারকে ইসফাক আহসানের উপহার

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ২:০৩ পিএম

হেল্পলাইন ও স্থানীয়দের দেয়া তালিকা অনুযায়ী চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলার ১৫ হাজার পরিবার উপহার হিসেবে পেলেন খাদ্য সামগ্রী। এ খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন মতলব উত্তরের কৃতিসন্তান আহসান গ্রুপের পরিচালক, শিল্পপতি এম ইসফাক আহসান।
১২ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মতলব উত্তর উপজেলায় ৮ হাজার পরিবার এবং মতলব দক্ষিণ উপজেলায় ৭ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এ কার্যক্রম প্রতিদিনই চলছে। এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল ও এক কেজি পেঁয়াজ।
যারাই হেল্পলাইনে সহযোগিতা চেয়ে কল করছেন তাদের বাড়িতেই পৌঁছে দেয়া হচ্ছে খাদ্যসামগ্রী। এতে করে উপকৃত হচ্ছে প্রত্যন্ত গ্রামাঞ্চলের অসহায়-কর্মহীন মানুষজন।
এ বিষয়ে শিল্পপতি এম. ইসফাক আহসান বলেন, ১৫ হাজারেরও বেশি পরিবার এই উপহার-সামগ্রী গ্রহণ করেছেন। এর মধ্যে প্রথম ৫ হাজার পরিবারকে দেয়া হয়েছে চাঁদপুর জেলা পুলিশের সহযোগতায়। পুলিশ তাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। তবে গত কয়েকদিন ধরে আমাদের নিজস্ব ভলান্টিয়ার মানুষজনের বাড়িতে খাদ্যসামগ্রী দিয়ে আসছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ