Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালী‌তে কোয়ারান্টিনে থাকা নারায়নগঞ্জ ফেরত ৪ জন করোনা প‌জি‌টিভ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০৭ পিএম

পটুয়াখালী‌তে নতুন ক‌রে আজ আরও ৪জন ক‌রোনা প‌জি‌টিভ সনাক্ত হ‌য়ে‌ছেন। এদের ম‌ধ্যে বাউফ‌ল উপ‌জেলায় ২জন এবং গলা‌চিপা উপ‌জেলায় ২জন। এনি‌য়ে জেলায় মোট আক্রা‌ন্তের সংখ্যা ২৭। যার ম‌ধ্যে মারা গে‌ছে ৩জন।
জেলা সি‌ভিল সার্জন অ‌ফিস সূ‌ত্রে জানা গে‌ছে, গত কাল রাতে প্রাপ্ত রিপোর্টে নতুন আক্রা‌ন্তের ম‌ধ্যে ২ জন মহিলা ও দুই জন পুরুষ। একজনের বাড়ি বাউফল উপ‌জেলার বগা, আ‌রেকজনের বাড়ি একই উপ‌জেলার নওমালা ইউ‌নিয়‌নে এছাড়া অপর দুই জনের বাড়ি গলাচিপা উপজেলার বকুল বাড়িয়া ইউনিয়নের পাতাবুনিয়া গ্রামে । স্থানীয় সূত্র জানায়, গত কয়েক দিন আগে ২০ ব্যক্তি নারায়নগঞ্জ থেকে বাউফলে আসার পথে বগা ফেড়ি ঘাটে তাদেরকে আটক করে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানোর পর ৪ জনের করোনা সনাক্ত হয়। এনি‌য়ে জেলায় মোট ২৭জন আক্রান্ত‌দের ম‌ধ্যে অন্তত ১৯জন নারায়নগঞ্জ ফেরত। নতুন ক‌রে গত ২৪ঘন্টায় আক্রান্তদের বাউফল উপ‌জেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজ, বাউফল সরকারী কলেজ ও বগা ডাঃ ইয়াকুব শরীফ ডিগ্রী কলেজে প্রতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। তবে আক্রান্তরা এখন পর্যন্ত সুস্থ্য আছেন। আক্রান্তদের মধ্যে কালিশুরীর একজন বাদে বাকিরা সবাই নারয়নগঞ্জ থেকে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ