Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে নতুন করে করোনা আক্রান্ত সনাক্ত ৬জন

মোট সনাক্ত ৪৩

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১০:০৮ এএম

লক্ষ্মীপুরে নতুন আরও ৬ জনের দেহে করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাস কাক্রান্ত সনাক্ত রোগী বেড়ে ৪৩ জনে দাঁড়িয়েছে। ২৯ এপ্রিল রাত সাড়ে ১০ টায় সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মঙ্গলবার চট্টগ্রামের বিআইটিআইডি ও ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরের ১০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৬ জনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে সদরে ৫ জন ও রামগতির ১জন রোগী শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলা থেকে ১০৩৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এখন পর্যন্ত প্রাপ্ত ৭৭৬ জনের পরীক্ষার ফলাফলে চিকিৎসকসহ ৪৩জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এরমধ্যে রামগঞ্জে ১৬ জন, সদরে ১৭জন, কমলনগরে ৫ জন ও রামগতিতে ৫জন।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, রামগঞ্জে প্রথম ও রামগতিতে দ্বিতীয় আক্রান্ত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আক্রান্ত ২৯ জনকে সদর হাসপাতাল ও বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ৫ জনকে নিজ নিজ বাড়ীতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নতুন আক্রান্ত ৬ জনের বিষয়ে আজ সিদ্ধান্ত নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ