Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে প্রতিপক্ষের হামলায় কাঠ ব্যবসায়ী আহত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১০:৩৭ এএম

নাটোরের লালপুরে উপজেলার ওয়ালিয়া ইউপির ময়না গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ছাইদুল ইসলাম (৩৫) নামের এক কাঠ ব্যবসায়ী আহত হয়েছে। সে ময়না পূর্ব পাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউপির ময়না গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় এই ঘটনা ঘটে।
আহত ছাইদুল ইসলামের বড় ভাই চাঁন ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে কাঠ ব্যবসায়ী ছাইদুল ইসলাম নিজ বাড়ি থেকে নান্দবাজারে যাচ্ছিল এসময় পথেমধ্যে প্রতিপক্ষ রেজাউল মল্লিক ৫ জনসহযোগী নিয়ে এক যোগে বড় ময়না কেন্দ্রীয় জামে মসজিদের কাছে পথরোধ করে অতর্কিত হামলা করে ছাইদুলের উপরে।এতে গুরত্বর আহত হয় ছাইদুল । পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় ছাইদুল ইসলামকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এব্যাপারে বুধবার ২৯ এপ্রিল সকালে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ শাহেদ আল মামুন জানান,‘ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে বলে তিনি জানান।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ