Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে কওমী শিক্ষার্থীদেরকে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৯:১৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বৈশ্বিক মহামারি‘করোনায় বিপর্যস্ত ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ‘কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে স্থানীয় অফিসার্স ক্লাব চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব চেক বিতরণ করেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। ৫৫টি প্রতিষ্ঠানের প্রধানদের হাতে ৬লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।
অনুষ্ঠানে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন করোনা ভাইরাস মোকাবেলায় নাসিরনগরবাসীর জন্য যা যা করা প্রয়োজন তাই করা হবে। চেক হস্তান্তরের সময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সহকারি কমিশনার ভূমি তাহমিনা আক্তার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামসহ আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মোস্তাক আহমেদ ২৮ এপ্রিল, ২০২০, ৯:৪৬ পিএম says : 0
    আল্লাহ্ মাননীয় প্রধানমন্ত্রী ও চেক বিতরণ কারী সকলকে উত্তম পুরস্কার দান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ