Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রাম সদরে এক গৃহিণী করোনা পজিটিভ শনাক্ত

মোট আক্রান্ত দাঁড়ালো ১০জনে

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৯:০৩ পিএম

কুড়িগ্রামের সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের ধনঞ্জয় গ্রামে এক গৃহিণীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ বিষয়ে নিশ্চিত করেন জেলা স্বাস্থ্যবিভাগ।এ নিয়ে জেলায় নারী,পুরুষ ও শিশুসহ ১০জন করোনা রোগী শনাক্ত হলো।
এ ব্যাপারে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নজরুল ইসলাম জানান,মঙ্গলবার শনাক্ত হওয়া গৃহিণী তার বাড়িতেই ছিলেন।তবে তার ভাই মিজানুর রহমান গত কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে ফেরত আসেন।এরপর ঐ গৃহিণী ও তার ভাই মিজানুরসহ পরিবারের সকল সদস্যের নমূণা সংগ্রহ করা হয়। মঙ্গলবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ থেকে গৃহিণীর করোনা পজিটিভ শনাক্ত আসে এবং তার ভাই মিজানুরের নেগেটিভ ফল আসে।
জেলা সিভিল সার্জন ডা.হাবিবুর রহমান জানান,আক্রান্ত ঐ গৃহিণীর ২বছরের একটি শিশু রয়েছে। এ কারনে তাকে হোমআইসোলেশনে তার বাসায় থাকার পরামর্শ দেয়া হয়েছে।এদিকে,জেলায় এ পর্যন্ত ঐ গৃহিণীসহ মোট ১০জন করোনা পজিটিভ শনাক্ত হলো।তম্মধ্যে,সদরে ৫জন,রৌমারীতে ৩জন,ফুলবাড়িতে ১জন ও চিলমারীতে ১জন। পুর্বে আক্রান্ত রোগীরা সবাই স্বস্ব উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সে আইসোলেশনে রয়েছেন বলে স্বাস্থ্যবিভাগ জানায়। তারা পর্যায়ক্রমে সুস্থ্যের দিকে যাচ্ছেন বলে সিভিল সার্জন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ