Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলে আরো ৭জন কেভিড-১৯ রোগী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৪:১৯ পিএম

একদিন বিরতির পরে মঙ্গলবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় দক্ষিণাঞ্চলের ৬টি জেলায় নতুন করে আরো ৭জন কেভিড-১৯’এ আক্রান্ত হয়েছে। এনিয়ে বিভাগে আক্রান্তের সংখ্যা ১০৮’এ উন্নীত হল। আক্রান্তদের মধ্যে বরিশাল মহানগরীতে ১জন ছাড়াও পটুয়াখালীতে ৩, পিরোজপুরে ২ ও ঝালকাঠীতে একজন রয়েছে। এনিয়ে বরিশালে জেলায় করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩৭-এ উন্নীত হল। তবে এ ঘটনাটি ছাড়া গত দুদিন এ জেলায় এবং সোমবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় পুরো বরিশাল বিভাগে কোন কেভিড-১৯ রোগী ছিলনা । সর্বশেষ হিসেব অনুযায়ী পটুয়াখালীতে ২৩, বরগুনায় ৩০, পিরোজপুরে ৯,ঝালকাঠীতে ৭ এবং ভোলাতে ২জন কেভিড-১৯ রোগী সনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৫ জনের। যার মধ্যে বরিশালে ১ এবং পটুয়াখালী ও বরগুনাতে দুজন করে ।
বরিশাল মহানগরীর শ্রীনাথ চ্যাটার্জী লেনে সোমবার একজন মহিলা চিকিৎসকের গৃহকর্মী করেনা ভাইরাসে আক্রান্ত হবার পরে তাকে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর পর্যন্ত শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২৩-এ উন্নীত হয়েছে। সর্বশেষ তথ্যনুযায়ী দক্ষিণাঞ্চলের বিভিন্ন হাসপাতালে ৬৭ জন রোগী ভর্তি ছিল। যার মধ্যে ইতোমধ্যে ১২জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। গত ২৪ ঘন্টায় দক্ষিণাঞ্চলে নতুন ৯৫ জন সহ হোম কোয়ারিন্টিনে অবস্থানরত মানুষের সংখ্যা ছিল ৮ হাজার ৫শ। এর মধ্যে ২৪ ঘন্টায় দেড়শ জন সহ কোয়ারিন্টিন মূক্ত হয়েছেন ৫ হাজার ৭৬৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ