Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার খোকসায় করোনায় নতুন আক্রান্ত একই পরিবারের ৫ জন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৪:০১ পিএম

কুষ্টিয়ার খোকসার শিমুলিয়া গ্রামে একই পরিবারের ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। ঐ স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত পুলিশ সদস্যের বোন।সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল।

তিনি বলেন, ডিএমপিতে কর্মরত ওই পুলিশ সদস্য ঢাকা থেকে ফেরার পথে ওই বাড়িতে আশ্রয় নেন। ধারণা করা হচ্ছে, আক্রান্ত ওই পুলিশ সদস্যের সংস্পর্শে তারা সংক্রমিত হয়েছেন।আক্রান্তদের মধ্যে তিনজন পুরুষ ও দুই নারী বলে জানা গেছে। আক্রান্ত ওই পরিবার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বাসিন্দা। ইতোমধ্যেই ওই বাড়ি লকডাউন করা হয়েছে বলে তিনি জানান।

এর আগে বুধবার (২২ এপ্রিল) কুষ্টিয়ার খোকসায় ঢাকা ফেরত এক পুলিশ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি ঢাকা থেকে পালিয়ে এসেছিলেন। এর আগে ঢাকা ফেরত করোনা আক্রান্ত পুলিশ সদস্যের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য খোকসা থেকে রাজারবাগ পুলিশ লাইনে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ