Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ভেড়ামারায় আরো ২ চিকিৎসক করোনায় আক্রান্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৩:৩৮ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র আরো দু’ চিকিৎসকের করোনা পজেটিভ। আজ সকালে তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠিয়ে বাড়ি দু’টি লকডাউন করা হয়েছে। তারা হলেন, উপ-সহকারী মেডিক্যাল অফিসার আব্দুল কাদের উজ্জল এবং শাহানা খাতুন। এর আগে মেডিক্যাল অফিসার ডাঃ রাকিব আল ইমরান’র করোনা পজেটিভ ছিল। এ নিয়ে ভেড়ামারা উপজেলায় আক্রান্ত’র সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩।ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৩ এপ্রিল ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র চিকিৎসক ডাঃ রাকিব আল ইমরান’র করোনা পজেটিভ হলে হাসপাতালের ৪ চিকিৎসক সহ ১৫ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। লকডাউন করা হয় শহরের ২টি ডায়াগনষ্টিক সেন্টার। এরপর আক্রান্ত হলেন ওই হাসপাতালের দুই চিকিৎসক। যারা কর্তব্যরত ছিলেন হাসপাতালের জরুরী বিভাগে।গত ২৬ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এ ঘটনায় চরম আতঙ্কিত হয়ে পড়েছে স্বাস্থ্য কমপ্লেক্স’র ১২ জন চিকিৎসক, ২২ জন নার্সসহ প্রায় ৬৫ জন স্টাফ।

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানিয়েছেন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দু’জন সহকারী মেডিক্যাল অফিসার’র করোনা পজেটিভ। তাদের কে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করে বাড়ি ২টি লকডাউন করা হয়েছে। তিনি আরো জানান, তাঁর সংস্পর্শে আসা চিকিৎসক, স্টাফ এবং রোগীদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ