Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রায়পুরে করোনা উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু, ৪ পরিবার লকডাউনে

লক্ষ্মীপূর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ২:৩১ পিএম
লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের খায়েরহাট এলাকার খালাজি বাড়িতে মঙ্গলবার (২৮ এপ্রিল)  করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।
 
 এ ঘটনায় ওই বাড়ির ৪ পরিবারকে লকডাউন করে রাখা  হয়েছে।  মৃত ব্যাক্তিকে একটি সংস্থার উদ্যোগে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. বাহারুল আলম বলেন, গত ২৪ এপিল ঢাকা থেকে বাড়ীতে এসে তিনি জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয় ও পা ফুলে যায়। ২৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল)  তিনি মারা যান। পরীক্ষার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।
 
এলাকাবাসী জানান, মৃত রফিক উল্যা (৬৬) ওমান প্রবাসী ছিলেন।  কয়েকদিন ধরে বাড়ীতে দ্বিতল ভবন নির্মানের সময় গোসল বেশি করার কারনে জ্বর, কাশি হয় ও পা ফুলে যায়। রায়পুরে ডাক্তারদের পরীক্ষা দেরিতে হওয়ায় ২৪ এপ্রিল বাড়ী থেকে ঢাকা যান তিনি। চিকিৎসকের নির্দেশে ২৫ এপ্রিল ঢাকা থেকে এসেই হোমকোয়ারেন্টাইনে ছিলেন।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ