Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সেই বৃদ্ধার ঘরে মেয়র নাছিরের উপহার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ২:২৬ পিএম

কাউন্সিলর অফিসে ত্রাণ চাইতে গিয়ে অপমানিত হয়ে ফেরা সেই বৃদ্ধার ঘরে গেল সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের ‘ভালবাসার উপহার’।
নগরীর হালিশহরের বাসিন্দা নূরজাহান বেগমের (৭৫) ঘরে চাল-ডালসহ খাদ্যসামগ্রী পাঠান মেয়র। এসময় মেয়র মুঠোফোনে ওই বৃদ্ধার সাথে কথা বলেন। শারীরিক অবস্থার খোঁজখবর নেন।
মেয়রের উপহার আর সেই সাথে টেলিফোন পেয়ে আবেগ আপ্লুত বৃদ্ধার চোখে পানি আসে। তিনি প্রাণ খুলে মেয়রের জন্য দোয়া করেন।
সোমবার মেয়রের ত্রাণ পৌঁছে দিতে বৃদ্ধার বাসায় যান স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান। তিনি বলেন, মেয়রের দেওয়া উপহার সামগ্রী ১৫ কেজি চাল, ৬ কেজি আলু, ৩ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ ও নগদ ১ হাজার টাকা বৃদ্ধা নূরজাহানের বাসায় পৌঁছে দিয়েছি। মেয়র আবারো তাকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেওয়ার আশ^াস দেন।

রোববার ২৬ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিসে ত্রাণের জন্য গেলে কাউন্সিলরের অনুসারী নাসির ওই বৃদ্ধাকে ঘাড় ধাক্কা দেয়। এই ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। মেয়র ঘটনার তদন্তপূর্বক দোষীদের শাস্তি প্রদানের আশ্বাস দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ