Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে ২১শত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১:৩৬ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সাতটি ইউনিয়নে মঙ্গলবার সকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নি¤œ আয়ের পেশাজীবী ২১শত পরিবারের মধ্যে চাইল ও নগত টাকা বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুংস্থ, কর্মহীন ও অসহায় ২১ শত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে বিতরণের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে, এম হেদায়েতুল ইসলাম, বাংলাদেশ সোনাবাহিনীর একটি দলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সোহানুর ও সেনা সদস্যরা পরিদর্শন করেন।
বালিয়াকান্দি ইউনিয়নে পরিষদ চেয়ারম্যান নায়েব আলী শেখ, বহরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, জঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী সরদার ত্রাণ বিতরণ করেন। অপর দিকে সোমবার সকালে নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী, নারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান প্রতি ইউনিয়নে তিনশত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অজয় কুমার হালদারসহ ট্যাগ অফিসারগণ, ইউপি সচীব, বিভিন্ন ইউপি সদস্যবর্গের উপস্থিতিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ২১শত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ